চাঁদপুরে দুই শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ১০ অক্টোবর ২০২২
গ্রেফতার খলিলুর রহমান

চাঁদপুরের হাজীগঞ্জে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে খলিলুর রহমান (৪৯) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৯ অক্টোবর) থানায় ভুক্তভোগীদের মা বাদী হয়ে পৃথক মামলা করলে ওই রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ধর্ষণের শিকার দুই শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, বিদ্যালয় বন্ধ থাকায় শিশুরা বাড়িতেই ছিল। এ সুযোগে খলিলুর গত ১ অক্টোবর তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুকে স্থানীয় কবরস্থানে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এরপর ৭ অক্টোবর একই বাড়ির প্রথম শ্রেণিতে পড়ুয়া সাত বছর বয়সী অপর শিশুকে বাড়ির পাশের বাগানের ঝোপে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

পরে শিশুদের কাছ থেকে পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেরে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। চেয়ারম্যানের পরামর্শে হাজীগঞ্জ থানায় মামলা করলে পুলিশ আসামিকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, থানায় দুই নির্যাতিত শিশুর মা মামলা করেছেন। মামলার পরই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আর শিশুদের স্বাস্থ্য পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নজরুল ইসলাম আতিক/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।