সাগর-রুনী হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটিত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশিত: ১১:৫২ এএম, ১০ ফেব্রুয়ারি ২০১৬

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যে কোনো সময় আমরা সাগর-রুনীর হত্যার রহস্য জানতে পারবো। কে, কিভাবে, কেন, তাদের হত্যা করলো এবং এর পেছনে কি ছিল সবই জানা যাবে। বর্তমানে এ হত্যাকাণ্ডের তদন্তভার র্যাবের কাছে রয়েছে। হাইকোর্টের দিক নির্দেশনায় র্যাব তদন্ত করছে।

বুধবার দুপুরে জয়পুরহাট জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

তিরি আরো বলেন, বিজিবি, র্যাব, পুলিশ ও রাজনীতিবিদ কেউই আইনের ঊর্ধে্ব নয়, মাদক নিয়ন্ত্রণে ভারত ও মিয়ানমারের মধ্যে একটি দ্বি-পাক্ষিক চুক্তি হয়েছে। এতে করে মাদক চোরাচালান বন্ধ ও মাদক নিয়ন্ত্রণ সম্ভব হবে। তিনি মাদক নিয়ন্ত্রণ অধিদফতরকে ঢেলে সাজানোর ঘোষণা দেন।

জেলা প্রশাসক আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আলী আহম্মেদ খাঁন, পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসক এস এম সোলায়মান আলীসহ বিভিন্ন কর্মকর্তাগণ।  

সভাশেষে পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করেন। বিকেলে তিনি জয়পুরহাটের আক্কেলপুরে ৬৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত ফায়ার সার্ভিস অফিসের উদ্বোধন এবং উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুজিবুর রহমান ডিগ্রি কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখেন।  

রাশেদুজ্জামান/ এমএএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।