সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে বাবার মৃত্যু, আশঙ্কাজনক ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ০৯ অক্টোবর ২০২২
ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে আবদুল মালেক পাঠান (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার ছেলে কাজল মিয়ার (৩০) অবস্থাও আশঙ্কাজনক।

রোববার (৯ আগস্ট) ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এরআগে শনিবার (৮ অক্টোবর) সকালে পৌর শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের পাশে জব্বার টাওয়ারের আন্ডার গ্রাউন্ডে গ্যাসের সিলিন্ডার লিকেজ থেকে আগুনে দগ্ধ হন বাবা-ছেলে।

নিহত মালেক পাঠান উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ভান্ডাব নামাপাড়ার বাসিন্দা। তিনি পৌর শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের পাশে জব্বার টাওয়ারে ভাড়া বাসায় থাকতেন।

ভালুকার থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, শনিবার সকালে আবদুল মালেক গ্যাসের চুলা জ্বালাতে যান। কিন্তু ওই সিলিন্ডারের লাইন লিকেজ হয়ে রান্নাঘরে গ্যাস আটকে ছিল। গ্যাসের চুলা জ্বালাতেই পুরো ঘরে আগুন জ্বলে ওঠে। আবদুল মালেকের শরীরেও আগুন ধরে যায়। বাবার শরীরে আগুন লেগেছে দেখে ছেলে কাজল তাকে বাঁচাতে গেলে তিনিও দগ্ধ হন।

তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান মালেক।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।