মতলবে নদীতে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ০৮ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে পরিবারের সঙ্গে ঘুরতে এসে নদীতে ডুবে আবির আহাম্মেদ (১২) এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

একই সময় পানিতে তলিয়ে যাওয়ার সময় আরও দুই শিশুকে উদ্ধার করে পর্যটন কেন্দ্রের দায়িত্বরত কর্মচারী ও পরিবারের সদস্যরা। আবির চাঁদপুর পৌরসভার প্রফেসর পাড়া এলাকার মো. সুমন মিয়ার ছেলে।

মতলব উত্তর মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান বলেন, বিকেলে মোহনপুর পর্যটন কেন্দ্রে অনেকে ঘুরতে আসেন। কেন্দ্রের পাশে মেঘনা নদীতে সাঁতারের জন্য একটি জোন তৈরি করেছে কর্তৃপক্ষ। সেখানে অনেক শিশু-কিশোর নেমে যায়।

এদের মধ্যে সাঁতার না জানা ৩ শিশু নদীতে নামে। এ সময় ঢেউ এলে তারা ভারসাম্য রাখতে না পেরে তলিয়ে যেতে শুরু করে। পরে পর্যটন কেন্দ্রের কর্মচারী ও নদীর তীরে থাকা স্বজনরা দুজনকে উদ্ধার করলেও আবির তলিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে তারা এসে সন্ধ্যার মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেওয়ার জন্য আবেদন করলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে মরদেহ হস্তান্তর করা হয়।

নজরুল ইসলাম আতিক/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।