জমি নিয়ে বিরোধের জেরে বড়ভাই-ভাবিকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:০৯ এএম, ০৮ অক্টোবর ২০২২

ফরিদপুরের চরভদ্রাসনে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাই ও ভাবিকে কুপিয়ে জখম করেছেন ছোট দুই ভাই। শুক্রবার (৭ অক্টোবর) উপজেলার সদর ইউনিয়নের বিএসডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. সরোয়ার হোসেন তালুকদার (৫৬) ও তার স্ত্রী শাহানাজ পারভীন (৪০)।

শুক্রবার রাতে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এ ঘটনায় রাত পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সরোয়ার তালুকদারের স্ত্রী শাহানাজ পারভীন জাগো নিউজকে জানান, আমাদের ঘরের সামনে রাজু তালুকদার (সম্পর্কে দেবর) কোদাল দিয়ে গর্ত খুঁড়ছিলেন। এ সময় আমার স্বামী তাকে গর্ত খুঁড়তে নিষেধ করেন। এ নিয়ে তখন বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আমার স্বামীকে কোদাল দিয়ে কুপিয়ে জখম করেন রাজু। এ সময় আমি ঠেকাতে গেলে আমার দুই দেবর সাঈদ (৫০) ও রাজু (৩৫) আমাকেও কুপিয়ে আহত করেন। পরে আশপাশের লোকজন এসে আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে রাজু তালুকদারের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। তবে আরেক ভাই সাঈদ তালুকদার জানান, বড়ভাই সরোয়ার তালুকদারের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছে আমাদের। তবে আমি কুপিয়ে জখম করার সঙ্গে জড়িত নই। চিৎকার শুনে গিয়ে দেখি তাকে কুপিয়ে জখম করা হয়েছে।

এ ব্যাপারে চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আজাদ খান বলেন, জমিজমা নিয়ে তাদের ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে কয়েক ধাপে সালিস বৈঠকও হয়েছে, কিন্তু কোন মীমাংসা হয়নি।

এন কে বি নয়ন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।