বিয়েবাড়িতে ধর্ষণের শিকার কিশোরী, হাসপাতালে নিলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ০৫ অক্টোবর ২০২২

নোয়াখালীর কবিরহাট উপজেলায় চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৫)। খবর পেয়ে গভীর রাতে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এ ঘটনায় টিপু (২৫) নামে এক যুবককে খুঁজছে পুলিশ। তিনি কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজারসংলগ্ন মালিপাড়া এলাকার নুরনবী মেম্বার বাড়ির মো. রফিকের ছেলে। ঘটনার পর থেকে টিপু ও তার পরিবারের সদস্যরা পলাতক।

পুলিশ ও কিশোরীর পরিবার সূত্র জানায়, অভিযুক্ত টিপু ওই কিশোরীর দূরসম্পর্কের মামাতো ভাই। মঙ্গলবার কিশোরী তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির পাশে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। রাতে অভিযুক্ত টিপু কৌশলে তাকে বিয়েবাড়ির একটি ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করেন। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে সেখানে রেখে টিপু পালিয়ে যান।

কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম বলেন, রাত ২টার দিকে খবর পেয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। কিশোরীর বাবা থানায় এসেছেন। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।