সিগারেট খাওয়াকে কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:০১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

পিরোজপুরের ইন্দুরকানীতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে মো. রাব্বি মল্লিক (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম করেছে আরেক স্কুলের পরীক্ষার্থীরা। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ইন্দুরকানী বাজার সংলগ্ন খেয়া ঘাটের কাছে এ ঘটনা ঘটে।

রাব্বি মল্লিক পাড়েরহাট রাজলক্ষ্মী স্কুল অ্যান্ড কলেজের মানবিক শাখা থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। সে শংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ি গ্রামের মৃত মজিদ মল্লিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পরীক্ষা শেষে মো. রাব্বি মল্লিক বন্ধুদের নিয়ে একটা চায়ের দোকানে বসে সিগারেট খাচ্ছিল। একই স্থানে বসে ইন্দুরকানী মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কিছু শিক্ষার্থীরাও সিগারেট খায়। সেখানে এক বড় ভাই তাদের সামনে সিগারেট খাইতে নিষেধ করলে রাব্বি মল্লিক সেখান থেকে চলে যায়। পরে মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কিছু শিক্ষার্থী এসে বড় ভাইদের সামনে কেনো সিগারেট খাওয়া নিয়ে তর্কে জড়িয়ে যায়। এক পর্যায়ে মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা মো. রাব্বি মল্লিক ও তার বন্ধুদের ওপর আক্রমণ করে।

আহত মো. রাব্বি মল্লিক জানায়, আমি কেনো বড় ভাইদের সামনে সিগারেট খাইছি সেই কথা বলে আমার ওপর হামলা চালায়। তারা আমার মাথায় কাঠ ও ইট দিয়ে আঘাত করে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত শিক্ষার্থীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।