অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে প্রাণ গেলো দম্পতির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২২

আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সাবিকুন্নাহারকে (২৪) ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন ওয়াজউদ্দিন (৩০)। কিন্তু পথে তাদের বহনকারী সিএনজিকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুরের কচুয়া উপজেলার কচুয়া-গৌরিপুর সড়কের সাচারের হাটমুড়া মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দম্পতি উপজেলার বারৈয়ারা মোল্লা বাড়ির বাসিন্দা।

নিহতের ছোট ভাই রবিউল্ল্যাহ বলেন, আমরা চার ভাই ও তিন বোনের মধ্যে ওয়াজউদ্দিন সবার বড়। গত বছর প্রবাস থেকে ফিরে বারৈয়ারা উত্তরপাড়া নজরুল ইসলামের মেয়ে সাবিকুন্নাহারের সঙ্গে তার বিয়ে হয়। শনিবার বিকেলে সাচার থেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে একটি ট্রাক আমার ভাই-ভাবির প্রাণ কেড়ে নেয়। আমার ভাবি আট মাসের অন্তঃসত্ত্বা ছিল।

অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে প্রাণ গেলো দম্পতির

বিষয়টি নিশ্চিত করে সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ওয়াজউদ্দিন তার স্ত্রীকে নিয়ে সিএনজি যোগে সাচার থেকে বারৈয়ারা যাচ্ছিলেন। পথে একটি ট্রাক সিএনজিটিকে চাপা দিয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম খলিল বলেন, দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে গেছে। তবে গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নজরুল ইসলাম আতিক/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।