বিয়ে বাড়িতে যাওয়ার সময় ট্রাকচাপায় দাদি-নাতি নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২২

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বারে ট্রাকচাপায় স্কুলশিক্ষিকাসহ একই পরিবারের দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে দেবীদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার বারেরা গ্রামের বজলুর রহমানের স্ত্রী ও উপজেলার ধামতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাজেরা বেগম (৪০) এবং তার নাতি আবির (৫)।

অপরদিকে আহতরা হলেন- হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪), নাতি আশিক (৭) ও সিএনজিচালক দেবীদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের ছেলে শান্ত (২০)।

স্থানীয়দের বরাত দিয়ে মীরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, দুপুর ১টার দিকে পরিবারের সদস্যরা সিএনজি যোগে উপজেলার বড়শালঘর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে রওয়ানা করেন। একপর্যায়ে সাইলচর এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ সবাই আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে হাজেরা বেগম ও তার নাতি আবিরের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত অটোরিকশা ও ট্রাকটিকে (ঢাকা মেট্রো-ট-১৬৫৫১৮) থানায় নিয়ে আসে।

জাহিদ পাটোয়ারী/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।