যশোরে সার ডিলারকে ৮০ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০২:৫১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২২
সারের গুদামে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

যশোরের বাঘারপাড়া উপজেলায় ইউরিয়া সার মজুত ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক রাখার অপরাধে এক সার ডিলারকে ৮০ হাজার টাকার জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) উপজেলার আমতলা বাজারে মেসার্স সৌহার্দ্য এন্টারপ্রাইজের গুদামে এ অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ওয়ালিদ বিন হাবিব।

তিনি বলেন, নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে বৃহস্পতিবার দিনব্যাপী বাঘারপাড়া আমতলা বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সৌহার্দ্য এন্টারপ্রাইজের মালিক মো. শাহিদুল ইসলামের (বিএডিসির ডিলার) তিনটি গুদামে তল্লাশি চালিয়ে ইউরিয়ার পাশাপাশি ডিএপি ২৭০ বস্তা, এমওপি ২০ বস্তা ও টিএসপি ২০ বস্তা মজুত পাওয়া যায়।

হাবিব আরও বলেন, অবৈধভাবে মজুতকৃত সার বন্দবিলা ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তার মাধ্যমে সাধারণ কৃষকদের মাঝে ও যেসব এলাকায় সারের সংকট রয়েছে সেসব এলাকায় বিক্রয় করার নির্দেশনা দেওয়া হয়।

মিলন রহমান/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।