সিআইডি পুলিশের পিকআপের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৮:২৬ এএম, ০৮ সেপ্টেম্বর ২০২২
নিহত মো. সোহাগ

পিরোজপুরের নাজিরপুরে সিআইডি পুলিশের পিকআপ ভ্যানের ধাক্কায় মো. সোহাগ (২৮) নামে ওষুধ কোম্পানির এক কর্মী নিহত হয়েছেন। বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা হাসপাতাল সড়কে এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চররমেশ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি ওষুধ প্রস্তুতকারী কোম্পানি দি একমি ল্যাবরেটারিজ লি. এর ডেলিভারি অ্যাসিসটেন্ট (ডিএ) হিসেবে নাজিরপুরে কর্মরত ছিলেন।

জানা যায়, বুধবার বিকেলে নাজিরপুর থেকে সিআইডি পুলিশের একটি গাড়ি পিরোজপুরে যাওয়ার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সোহাগকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা সোহাগকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে সন্ধ্যা ৬টার সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

একমি ল্যবরেটারিজ লি. এর পিরোজপুরে কর্মরত সিনিয়র মেডিকেল প্রমোশন অফিসার মো. মনির হোসেন জানান, সোহাগ বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে হেঁটে যাওয়ার সময় সিআইডি পুলিশের পিকআপ ভ্যানটি তাকে পেছন থেকে ধাক্কা দেয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, বুধবার বিকেলে নাজিরপুর থেকে সিআইডি পুলিশের একটি গাড়ি পিরোজপুরে যাওয়ার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।