ফরিদপুরে ফুটবল খেলে জন্মদিন উদযাপন করলেন ব্যারিস্টার সুমন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:০২ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২২

ফরিদপুরের চরভদ্রাসনে প্রীতি ফুটবল ম্যাচ খেলে নিজের জন্মদিন উদযাপন করেছেন ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন। শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চর সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করে আনোয়ারা-মানোন বেগ ফাউন্ডেশন।

খেলায় সিলেটের ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও চর সুলতানপুর উচ্চ বিদ্যালয় স্পোর্টিং ক্লাব অংশ নেয়।

ব্যারিস্টার সুমন বলেন, মাঠে হাজার হাজার দর্শকের উপস্থিতি দেখে আমি সত্যিই অভিভূত। মাঠে ঢোকার আগে আমার বউ ফোন করে বলেন, জন্মদিনে তুমি আমারে ফেলে চলে গেলা; তোমার কাছে আমি আপন নাকি ফরিদপুর বেশি আপন? উত্তরে আমি কইলাম, তুমিতো আমার বউ, বিপদে পড়লে আমারে ছাইড়া চইলা যাবা; কিন্তু এ ফরিদপুরের মানুষ কাউরে একবার ভালবাসলে ছাইড়া যায় না। এ পদ্মা সেতু যদি আগে হতো তাহলে ফরিদপুরের সঙ্গে সিলেটের অনেক সম্পর্ক তৈরি হতো।

ফরিদপুরে ফুটবল খেলে জন্মদিন উদযাপন করলেন ব্যারিস্টার সুমন

তিনি বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। ফেডারেশন কর্মকর্তাদের গাফলতি আর রাজনীতির চক্রের কারণে ফুটবল ঐতিহ্য হারাতে বসেছে। আমি কাজ করছি ফুটবলের সেই হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে।

ফরিদপুরে ফুটবল খেলে জন্মদিন উদযাপন করলেন ব্যারিস্টার সুমন

এ সময় চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানজিলা কবির ত্রপা, আনোয়ারা-মানোন বেগ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মোহসিন বেগ, চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল, আয়োজক মুজাহিদ বেগ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মোহসিন বেগ জানান, দীর্ঘদিন এলাকায় বড় পরিসরে ফুটবল ম্যাচের আয়োজন হয় না। আমরা এলাকার যুব সমাজকে মাদক-সন্ত্রাস থেকে দূরে রাখতে এ আয়োজন করেছি।

এন কে বি নয়ন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।