হেলিকপ্টারে আসা বর দেখতে মানুষের ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২২

ঢাকা থেকে হেলিকপ্টারে পঞ্চগড়ের দেবীগঞ্জ এসে নববধূ নিয়ে গেলেন বর। শুক্রবার (০২ সেপ্টেম্বর) বিকেলে দেবীগঞ্জ উপজেলা সদরে এই বিয়ের আয়োজন করা হয়।

বর নওরোজ ফারহান নূর ঢাকার মহাখালী দোহস এলাকার আকিজ পার্টিকেলের নির্বাহী পরিচালক হেলাল আহমেদের ছেলে। কনে নাফিসা বিনতে নওয়াজ নেহা দেবীগঞ্জ বাজারপাড়া এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর নেওয়াজের মেয়ে।

বাবা-মায়ের সঙ্গে নূর হেলিকপ্টার নিয়ে দুপুরের দিকে দেবীগঞ্জ পাবলিক লাইব্রেরি মাঠে নামেন। এর আগে অন্য বরযাত্রীরা সড়ক পথেই কনের বাসায় আসেন। তবে হেলিকপ্টার থেকে নেমে বর নওরোজ ফারহান নূর ঘোড়ার গাড়িতে করে কনের বাড়িতে যান।

হেলিকপ্টারে বর আসার খবর ছড়িয়ে পড়লে শত শত মানুষ ভিড় করেন বর দেখতে। উৎসুক জনতার ভিড় সামলাতে পুলিশও মোতায়েন করা হয়। বিকেল ৪টার দিকে বধূ বিদায়ের সময় ছবি, ভিডিও ও সেলফি তুলতে থাকেন উৎসুক মানুষ।

jagonews24

কনের বাবা নুর নেওয়াজ বলেন, কিছুদিন আগে নওরোজের সঙ্গে পারিবারিকভাবে নাফিসার বিয়ে হয়। কনের বিদায়ের দিন ঠিক করা হয় শুক্রবার। দেবীগঞ্জে হেলিকপ্টারে চড়ে বিয়ের অনুষ্ঠান এটাই প্রথম। প্রায় চার ঘণ্টা কনের বাড়িতে মধ্যাহ্নভোজসহ নানা আনুষ্ঠানিকতায় যোগ দেন বরসহ বরযাত্রীরা।

দেবীগঞ্জ পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক আবু বলেন, হেলিকপ্টারে বধূ বিদায় নিতে আসার খবরে মানুষ ভিড় শুরু করে। দেবীগঞ্জে এর আগে এভাবে বধূ বিদায় হয়নি।

দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, হেলিকপ্টারে বিয়ের বিষয়টি অবহিত করে থানা পুলিশকে দাওয়াত করেন কনে পক্ষ। হেলিকপ্টার ও বর কনেকে একঝলক দেখার জন্য প্রচুর মানুষ ভিড় করেন।

সফিকুল আলম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।