চাঁদপুরে মাদক কারবারিদের হামলায় এসআই আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:২৪ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে থানার এসআই সাইফুলের ওপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি গ্রামে মাদকবিরোধী অভিযানে যান। সেখানে সরদারকান্দি গ্রামের চিহ্নিত মাদক কারবারি নাছির ও বশিরের নেতৃত্বে স্থানীয় কয়েকজনের সহায়তায় পুলিশের ওপর এই হামলা চালানো হয়। হামলায় এসআই সাইফুল আহত হন। ওই পুলিশ সদস্যের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে আঘাত করে জখম করে সন্ত্রাসীরা।

স্থানীয়দের অভিযোগ, উল্লেখিত মাদক কারবারিরা স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় প্রকাশ্যে তাদের মাদক কারবার চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আহত পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় রেস্টে আছেন। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। তবে অভিযুক্তদের আটকে অভিযান পরিচালনা করা হবে।

নজরুল ইসলাম আতিক/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।