যমুনায় নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:২১ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

তার নাম আতিকুর রহমান (২২)। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

আতিকুর গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, আতিকুর দুদিন আগে বগুড়ার সাবগ্রামে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। সেখান থেকে বুধবার (৩১ আগস্ট) সকালে তার ভাবির বাবার বাড়ি সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউপির নয়াপাড়ার আইজার মণ্ডলের বাড়িতে বেড়াতে যান। ওইদিন বিকেল ৪টায় আতিকুর ঢাকা থেকে বেড়াতে আসা তৃতীয় শ্রেণির ছাত্র রিফাত মিয়ার সঙ্গে যমুনা নদীতে গোসল করতে যান। গোসলের একপর্যায়ে আতিকুর গভীর পানিতে তলিয়ে যান। পরে রিফাত দৌড়ে গিয়ে আতিকুরের ভাবির বাড়িতে খবর দেন।

আতিকুরের ভাবি মায়া খাতুনের চাচা আইবর মণ্ডল জানান, খবর পেয়ে তিনি প্রায় দুই ঘণ্টা পানিতে খোঁজ করেন। না পেয়ে তারা স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেন।

যমুনা নদী থেকে নিখোঁজ আতিকুরের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন হাটশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান নুর মেহেদী হাসান আলো।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন বলেন, যমুনায় নিখোঁজ ছাত্রকে খুঁজতে ফায়ার সার্ভিসের রাজশাহী ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা বৃহস্পতিবার সকালে অভিযান শুরু করলে বেলা সাড়ে ১১টায় মরদেহটি উদ্ধার করা হয়।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।