শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেলেন বদলগাছী প্রাণিসম্পদ কর্মকর্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ২৯ আগস্ট ২০২২
বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক।

শুক্রবার (২৬ আগস্ট) বগুড়া ক্যাসল রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মনজুর মোহাম্মদ শাহজাদা।

অফিসে যোগদানের পর থেকেই অবকাঠামোগত উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা, সেবা কার্যক্রম বাড়ানোসহ বিভিন্ন কার্যক্রম করে চলেছেন ডা. নাজমুল হক। এর জন্য শুদ্ধাচার পুরস্কার পেলেন তিনি।

বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নাজমুল হক বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমরা আমাদের উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালকে একটি মডেল হিসেবে গড়ে তোলার স্পৃহা নিয়ে কাজ শুরু করেছিলাম। দপ্তরের প্রত্যেকটি শাখার কাজগুলো বাৎসরিক কর্মসম্পাদন চুক্তি অনুযায়ী সুন্দরভাবে ডকুমেন্টেসভিত্তিক করে যাওয়ার চেষ্টা করছি। সুশাসনমূলক কাজ, জাতীয় শুদ্ধাচার কৌশল লালন, প্রতিশ্রুতি নাগরিকসেবা, ই-গভ: ও ইনোভেটিভ উদ্যোগ নেওয়া, তথ্যবহুল উপজেলা ওয়েবসাইট, অভিযোগ প্রতিকারে গণশুনানি, নিজস্ব চ্যানেলে প্রচার ও প্রচারণা, উদ্যোক্তা সৃষ্টি নিয়ে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, একটি কাজ বা প্রোগ্রাম যদি অফিসিয়াল হয়, তবে তা সফল করতে প্রথম প্রয়োজন প্ল্যানিং। কর্মে মূল্যায়ন হিসাবে আজকে এই শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় আমাদের কাজের প্রতি স্বচ্ছতা ও দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিবে।

আব্বাস আলী/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।