দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো আরোহীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২৮ আগস্ট ২০২২

পঞ্চগড়ের আটোয়ারীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৮ আগস্ট) বিকেলে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের মুন্সিপাড়া-পাহাড়ডাঙ্গা সড়কের মুন্সিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম তোড়িয়া ইউনিয়নের কাঁটালি ভেদুপাড়া গ্রামের বুধু মোহাম্মদের ছেলে।

আহত ব্যক্তিরা হলেন একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে হাসিবুল ইসলাম (১৬), ধামোর রাজাগাঁও এলাকার জমিরুল ইসলামের ছেলে সারোয়ার হোসেন (৩০) এবং ঠাকুরগাঁও ঘনিবিষ্টপুর এলাকার ইউসুফ আলীর ছেলে সাব্বির হোসেন (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে বন্ধু হাসিবুলসহ মোটরসাইকেলযোগে তোড়িয়া বাজারের দিকে যাচ্ছিলেন নজরুল। তারা মুন্সিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চারজন সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নজরুলকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

সফিকুল আলম/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।