ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ২৮ আগস্ট ২০২২
আহত ইউপি সদস্য সরকার সোহরাব

গাজীপুরের কাপাসিয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এক ইউপি সদস্য ছাত্রলীগ নেতার মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার (২৮ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার রায়েদ ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত সরকার সোহরাব রায়েদ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য।

ইউপি সদস্য সরকার সোহরাব জানান, রোববার বেলা ১১টার দিকে রায়েদ ইউনিয়ন পরিষদ চত্বরে তার সঙ্গে চালের কার্ড নিয়ে ইউপি সহকারী সচিব নাজমুল ইসলামের কথা কাটাকাটি হয়। এসময় চেয়ারম্যান শফিকুল হাকিম হিরন মোল্লা সেখানে উপস্থিত হয়ে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে সোহরাবকে মারার জন্য তার ভাগ্নে রায়েদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাহাত বিন আব্বাসকে খবর দেন।

রাহাত ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীসহ ১৫/২০ জনকে নিয়ে এসে দেশীয় অস্ত্রসহ তার ওপর হামলা করেন। পরে স্থানীয়রা সোহরাবকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

তবে ছাত্রলীগ নেতা রাহাত বিন আব্বাস ওই ইউপি সদস্যকে মারধরের বিষয়টি অস্বীকার করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মোল্যা বলেন, সোহরাব প্রথমে আমাকে মারার জন্য চেয়ার নিয়ে আসে। পরে আরেক মেম্বার আবুল হোসেন এবং ছাত্রলীগ নেতা রাহাত তাকে আটকানোর চেষ্টা করলে পড়ে গিয়ে সে মাথায় আঘাত পায়।

তিনি আরও বলেন, আমার ওপর আক্রমণের কারণে স্থানীয়রা মারতে আসলে উল্টো আমি তাকে বাঁচিয়ে আমার রুমে নিয়ে আসি। আমি তাকে কোনো মারধর করার নির্দেশ দিইনি এবং আমার ভাগনেও তাকে মারধর করেনি।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মো. আমিনুল ইসলাম/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।