আ’লীগ নেতার বাড়িতে পেট্রল বোমা নিক্ষেপের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ২৮ আগস্ট ২০২২
আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান লেবু

জামালপুরের মাদারগঞ্জে আতিকুর রহমান লেবু নামে এক আওয়ামী লীগ নেতার বাড়িতে পেট্রল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য। এতে কেউ হতাহত না হলেও তার ভাইয়ের মোটরসাইকেল পুড়ে যায়।

শনিবার (২৭ আগস্ট) দিনগত রাতে উপজেলার গুনারীতলা ইউনিয়নের কাতলামারী গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান লেবু জানান, রাত ১টার দিকে হঠাৎ বিকট শব্দে তাদের ঘুম ভাঙে। দরজা খুলে দেখেন বারান্দায় রাখা তার ভাই উপজেলা মৎস্যজীবী লীগ নেতা আইনুল হকের মোটরসাইকেলে আগুন জ্বলছে। পরে আশপাশের মানুষ এসে আগুন নেভানোর চেষ্টা করেন।

পেট্রলবোমা নিক্ষেপের বিষয়ে জানতে চাইলে আতিকুর রহমান লেবু বলেন, এখনো আন্দাজ করতে পারছি না কারা এমন কাণ্ড ঘটিয়েছে। তবে ভয়ভীতি প্রদর্শনের জন্য বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা এমনটি করতে পারে। সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত নিয়ে গেছে।

মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরশেদ আলী জাগো নিউজকে বলেন, রাতের আঁধারে কে বা কারা আগুন দিয়েছে তা জানতে পারিনি। সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাসিম উদ্দিন/এফএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।