একসঙ্গে খেলেন দুপুরের খাবার, পরে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৪:৩১ এএম, ২২ আগস্ট ২০২২
অভিযুক্ত বিল্লাল হোসেন

নরসিংদীর মনোহরদীতে ধর্মীয় আদর্শের বিষয়ে তর্কের জেরে আবুল কালাম আজাদ (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ এসেছে। এ ঘটনায় বিল্লাল হোসেন (৩৮) নামে অভিযুক্ত যুবককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

রোববার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে উপজেলার গোতাশিয়া ইউনিয়নের নামা গোতাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম আজাদ গোতাশিয়া ইউনিয়নের ঠেকেরকান্দা এলাকার আবদুস ছাত্তারের ছেলে। আটক বিল্লাল হোসেন একই ইউনিয়নের নামা গোতাশিয়া এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিল্লাল হোসেন রঙের ঠিকাদারির কাজ করেন। তার সঙ্গেই প্রায় পাঁচ বছর ধরে রঙের কাজ করেন আবুল কালাম আজাদ। তবে কিছুদিন ধরে দুইজনের মধ্যে ধর্মীয় আদর্শ (মারফতি) বিষয় নিয়ে তর্ক চলছিল। আবুল কালাম আজাদ রোববার দুপুরে বিল্লালের বাড়িতে আসেন। এরপর তারা দুজনে একসঙ্গে দুপুরের খাবার খান। পরে দুজনে বাড়ির পাশে আড্ডা দেন। এসময় বিল্লাল আজাদের গলায় দা দিয়ে কোপ দেন। এতে ঘটনাস্থলেই আজাদ মারা যান। পরে স্থানীয়রা বিল্লালকে আটক করে পুলিশকে খবর দেন।

গোতাশিয়া ৬নং ওয়ার্ড মেম্বার রতন কবির ফরাজী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি বিল্লালকে আটক করে রেখেছেন এলাকাবাসী। ধর্মীয় আদর্শ বিষয়ের তর্কের জের ধরেই এই ঘটনা ঘটেছে।

মনোহরদী থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সঞ্জিত সাহা/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।