কিশোরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২১ আগস্ট ২০২২
ফাইল ছবি

কিশোরগঞ্জের করিমগঞ্জ ও কটিয়াদী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছেন। শনিবার (২০ আগস্ট) সন্ধ্যা ও রাতে কটিয়াদী উপজেলার আচমিতা ও করিমগঞ্জ উপজেলার মালিবাড়ি এলাকায় এসব ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার (২০ আগস্ট) রাত ৮টার দিকে কিশোরগঞ্জ-চামড়াঘাট সড়কে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ দালিবাড়ি এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় তোতা মিয়া (৬০) নামে এক বৃদ্ধ ঘটনাস্থলেই নিহত হন। তিনি জাফরাবাদ ইউনিয়নের জাল্লাবাদ গ্রামের বাসিন্দা। এ সময় আহত হন শাহীন (২২) ও আব্দুল মান্নান (১৮) নামে দুই মোটরসাইকেল আরোহী।

এদিকে সন্ধ্যার ৬টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা এলাকায় বাসচাপায় মো. সোয়েব মিয়া (১২) নামে এক শিশু নিহত হয়। রাস্তা পারাপারের সময় ঢাকাগামী যাতায়াত পরিবেহনের একটি বাস চাপা দিলে গুরুতর আহত হয় সোয়েব মিয়া। আশংকাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোয়েব মিয়া পশ্চিম ভিটাদিয়া গ্রামের মঞ্জু মিয়ার ছেলে।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাৎ হোসেন ও করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেছেন।

নূর মোহাম্মদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।