পরচুলা ছিনতাই করে মামলার আসামি ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১২:০৭ পিএম, ০৩ আগস্ট ২০২২
ছাত্রলীগ নেতা সাজিদুল আলম

কুমিল্লার বুড়িচংয়ে নকল চুল (পরচুলা) ছিনতাইয়ের ঘটনার সঙ্গে ছাত্রলীগ নেতা সাজিদুল আলমকে (২৪) চিহ্নিত করেছে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে সোমবার (১ আগস্ট) রাতে বুড়িচং থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত সাজিদুল আলম কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক পদে রয়েছেন। তিনি উপজেলার ষোলনল ইউনিয়নের গাজীপুর গ্রামের রহমত আলীর ছেলে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত শুক্রবার (২৯ জুলাই) বেলা ১১টার দিকে ইয়াকিন হিউম্যান হেয়ার প্রসেসিং অ্যান্ড সাপ্লাই প্রতিষ্ঠানের ৮ বস্তা পরচুলা কুমিল্লা শহরে নিয়ে যাওয়া হচ্ছিল। এক পর্যায়ে খাড়াতাইয়া এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা অটোরিকশার গতিরোধ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে চালককে মারধর করে পরচুলাসহ অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। পরে আগানগর এলাকায় গিয়ে তারা মালামাল অন্য অটোরিকশায় করে কণ্ঠনগরের দিকে নিয়ে যায়।

এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক হুমায়ুন কবির বাদী হয়ে ছাত্রলীগ নেতা সাজিদুল আলমের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও ৩-৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। দুদিন পর সোমবার রাত ৮টার দিকে ছিনতাই হওয়া মালামালসহ একটি অটোরিকশা ও মোটরসাইকেল জব্দসহ একজনকে আটক করে পুলিশ। উদ্ধার চুলের বর্তমান বাজার মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ছাত্রলীগ নেতা সাজিদুল আলম জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি মারুফ রহমান জানান।

জাহিদ পাটোয়ারী/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।