শেরপুরে ‘হাতির আক্রমণে’ কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৩ আগস্ট ২০২২

শেরপুরের নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে ছমেদ আলী নামে এক কৃষকের মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পরিবার। মঙ্গলবার (২ আগস্ট) রাতে উপজেলার সীমান্তবর্তী মায়াঘাসি পাহাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ছমেদ আলী মায়াঘাসি এলাকার মৃত অসীম উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার জানায়, ছমেদ আলী বেলা ১১টার দিকে সীমান্তবর্তী মায়াঘাসি পাহাড়ে গবাদি পশুর জন্য ঘাস কাটতে যান। সন্ধ্যায় বাড়ি না ফিরলে তাকে খুঁজতে গিয়ে রাত সাড়ে ১০টার দিকে সীমান্তের পাহাড়ের চূড়া থেকে ছমেদ আলীর বিভৎস মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয়দের দাবি, ওই পাহাড়ে ঘাস কাটার সময় খাদ্যের সন্ধানে আসা হাতির দল তার ওপর আক্রমণ করে তাকে পিষ্ট করে, এতে তার মৃত্যু হয়।

ময়মনসিংহ সদর রেঞ্জ বন বিভাগের গোপালপুর বিটের বিট কর্মকর্তা মো. মাজহারুল হক জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে ক্ষতিপূরণের জন্য আবেদন করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।