সাপের বাক্সে ইয়াবা পাচারের চেষ্টা, সাপুড়ে গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ০২ আগস্ট ২০২২

মুন্সিগঞ্জের শ্রীনগরে আসলাম নামে এক সাপুড়ের কাছ থেকে ২৫ হাজার ৭১ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১০। সোমবার (১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ছনবাড়ী এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে মামলা করা হয়।

মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানায় র‌্যাব-১০। গ্রেফতার আসলাম লৌহজং উপজেলার মৌছামান্দ্রা এলাকার বেদে সম্প্রদায়ের আবুল হাশেমের ছেলে।

সাপের বাক্সে ইয়াবা পাচারের চেষ্টা, সাপুড়ে গ্রেফতার

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, এক সাপুড়ে তার পেশার আড়ালে মাদক কারবার চালিয়ে আসছিলেন। সোমবার রাত ৮টার দিকে শ্রীনগরের ছনবাড়ী চৌরাস্তায় অবস্থান নেয় র‌্যাবের একটি দল। এসময় সাপুড়ে আসলামকে আটক করা হয়। তার কাছে থাকা সাপের বাক্স তল্লাশি করে দেখা যায়, বাক্সের মধ্যে প্রথমে সাপ রেখে তার নিচে অভিনব কায়দায় আলাদাভাবে তৈরি করা বাক্সে ২৫ হাজার ৭১ পিস ইয়াবা ট্যাবলেট রাখা হয়েছে। পরে ওই মাদক জব্দ করা হয়।

সাপের বাক্সে ইয়াবা পাচারের চেষ্টা, সাপুড়ে গ্রেফতার

র‌্যাব আরও জানায়, সাপুড়ে আসলাম দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে রাজধানীসহ বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। মঙ্গলবার শ্রীনগর থানায় আসলামের বিরুদ্ধে মামলা হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।