রাতে নিখোঁজ, সকালে মিললো যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ০২ আগস্ট ২০২২
ফাইল ছবি

নওগাঁর রানীনগরে রতন প্রামাণিক (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার কাল ১০টার দিকে উপজেলার বিলকৃষ্ণপুর বাজার এলাকার একটি ফসলি জমি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত রতন উপজেলার বিলপালশা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

রানীনগর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে বিলকৃষ্ণপুর বাজারে যান রতন প্রামাণিক। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। পরে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। তবে রাতে তার কোনো সন্ধান পায়নি পরিবার। মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন বিলকৃষ্ণপুর বাজার এলাকায় ফসলি জমির পানিতে রতনের মরদেহ দেখে থানায় খবর দেয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রতনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুরে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় প্রাথমিক অবস্থায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আব্বাস আলী/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।