ঝিনাইদহে বাসযাত্রীর পকেটে মিললো ৫৮২ গ্রাম স্বর্ণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ৩১ জুলাই ২০২২
স্বর্ণের বারসহ আটক রবিউল হোসেন

ঝিনাইদহের মহেশপুরের খালিশপুর বাজার থেকে ৫৮২ গ্রাম ওজনের পাঁচটি স্বর্ণের বারসহ রবিউল হোসেন (৬৮) নামে এক বাসযাত্রীকে আটক করেছে বিজিবি। তিনি মহেশপুর উপজেলার গুড়দাহ গ্রামের বাসিন্দা।

রোববার (৩১ জুলাই) বেলা ১১টার দিকে তাকে আটক করা হয়। জব্দ করা স্বর্ণের বারগুলো কালীগঞ্জ এলাকা থেকে চুয়াডাঙ্গার সীমান্ত হয়ে ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানায় বিজিবি।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল শাহীন আজাদ বলেন, বিপুল পরিমাণ স্বর্ণ কালীগঞ্জ এলাকা থেকে চুয়াডাঙ্গা সীমান্ত হয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে নেওয়া হচ্ছে বলে র‌্যাবের কাছে তথ্য আসে। পরে খালিশপুর বাজারে কালীগঞ্জ থেকে জীবননগরগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করা হয়। ওই সময় রবিউলের প্যান্টের পকেটে কাগজে মোড়ানো অবস্থায় পাঁচটি স্বর্ণের বার জব্দ করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, আটকের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলার প্রস্তুতি চলছে। সন্ধ্যায় ব্যাটালিয়ন সদর থেকে মহেশপুর থানায় তাকে হস্তান্তর করা হবে।

আব্দুল্লাহ আল মাসুদ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।