কটিয়াদীর সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ৩০ জুলাই ২০২২
ফাইল ছবি

কিশোরগঞ্জের কটিয়াদীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন আহত একজনের মৃত্যু হয়েছে। ঘটনার আটদিন পর শুক্রবার (২৯ জুলাই) রাতে ঢাকার একটি হাসপাতালে মো. কবীর মিয়া (৪২) নামে ওই ব্যক্তির মৃত্যু হয়। এ নিয়ে সংঘর্ষে দুইজনের মৃত্যু হলো।

নিহত কবীর মিয়া কটিয়াদীর রায়খলা গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে। শনিবার সকালে কবির মিয়ার মরদেহ কটিয়াদী মডেল থানায় নিয়ে আসেন স্বজনরা।

গত ২২ জুলাই আহত কবির মিয়াকে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। সেখানে তার অবস্থার উন্নতি হলে তিনি বাড়ি চলে আসেন। পরবর্তীকালে গত বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে ফের তাকে হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পথে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান।

গত ২২ জুলাই কটিয়াদী উপজেলার করগাও ইউনিয়নের ধুলদিয়া বাজারে ফুটবল খেলাকে কেন্দ্র করে রায়খলা ও সতরদ্রোন গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষে হুমায়ুন (৩৫) নামে এক যুবক নিহত হন। ওই ঘটনায় আহত হন অন্তত ৩০ জন।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নূর মোহাম্মদ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।