আ’লীগ নেতার মেয়ের বিয়েতে ব্যতিক্রমী আয়োজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২৯ জুলাই ২০২২

বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর। বিয়ে শেষে স্ত্রীকে নিয়ে আবার হেলিকপ্টারে চড়ে চলে গেলেন। হেলিকপ্টারের এই ওঠানামা দেখতে ভিড় করেন উৎসুক জনতা।

শুক্রবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় হেলিকপ্টারে চড়ে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ে করতে আসেন মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের হায়দার মিয়ার ছেলে কানাডা প্রবাসী অপু সুলতান।

অপু সুলতানের সঙ্গে বিয়ে হয় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সুমন হোসেন বাচ্চুর মেয়ে জিনিয়া হোসেন জেরিনের।

আওয়ামী লীগ নেতা সুমন হোসেন বাচ্চু এই বিয়েতে এক ব্যতিক্রমী আয়োজন করেন। বিয়েতে আত্মীয়-স্বজন ও দলীয় নেতাকর্মী মিলে প্রায় তিন হাজার লোককে দাওয়াত দেওয়া হয়েছিল। কিন্তু কারো কাছ থেকেই নেওয়া হয়নি কোনো উপহার। বিয়ের দাওয়াতের সময়ই প্রত্যেক অতিথিকে বিষয়টি জানিয়ে দিয়েছিলেন আওয়ামী লীগের এ নেতা।

সুমন হোসেন বাচ্চুর ভাই স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু হাজরা বলেন, ‘জেরিন আমাদের পরিবারের খুব আদরের মেয়ে। আমাদের আগে থেকেই ইচ্ছা ছিল খুব ধুমধাম করে জেরিনের বিয়ের অনুষ্ঠান করার। আল্লাহ তায়ালা আমাদের সেই ইচ্ছা পূরণ করেছেন। আমরা আমাদের কন্যার জন্য অতিথিদের কাছ থেকে উপহার হিসেবে শুধু দোয়া চেয়েছি। সবার দোয়ায় আল্লাহ যেন আমাদের মেয়ে ও জামাইকে সুখে শান্তিতে রাখেন।’

বর অপু সুলতান বলেন, ‘আমার বাবার স্বপ্ন ছিল আমি যেন হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাই। আল্লাহ আমার বাবার স্বপ্ন পূরণ করেছেন। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মেহেদী হাসান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।