সম্মেলন থেকে সাংবাদিকদের চলে যেতে বললেন আ’লীগ নেতারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২৩ জুলাই ২০২২
উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উপস্থিতির একাংশ

কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা চত্বরে আয়োজিত সম্মেলনস্থল ত্যাগ করেন কর্মরত সাংবাদিকরা।

মেঘনা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল হাসান বিপ্লব সন্ধ্যায় জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের দাওয়াত কার্ড পেয়ে উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা সংবাদ সংগ্রহে যান। অনুষ্ঠান শুরু হতেই সম্মেলনের কাউন্সিলর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক লিটন আব্বাসী ও ভাওরখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব মিয়া সাংবাদিকদের প্রোগ্রাম ছেড়ে চলে যেতে বলেন।

সাংবাদিকরা এর কারণ জানতে চাইলে লিটন আব্বাসী বলেন, আমাদের প্রোগ্রামে সাংবাদিক প্রয়োজন নেই। আপনারা চলে যান। এ ঘটনার পর আমরা সবাই সম্মেলনস্থল ত্যাগ করে চলে আসি এবং সম্মেলনের সংবাদ সংগ্রহ বয়কট করি।

এ বিষয়ে অভিযুক্ত লিটন আব্বাসী বলেন, সম্মেলন চলাকালীন যারা মোবাইলে ভিডিও ধারণ করছিলেন আমি শুধু তাদের বেরিয়ে যেতে বলেছি। সাংবাদিকদের বেরিয়ে যাওয়ার কথা আমি বলিনি। বিএনপিপন্থি কিছু সাংবাদিক প্রোপাগান্ডা ছড়িয়েছেন। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, আমি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠানে ছিলাম। কই, কেউ তো এমন কোনো অভিযোগ দেননি। কেউ যদি এমন কথা বলে থাকেন, তবে তিনি ভুল তথ্য দিয়েছেন। এ ঘটনার সত্যতা পেয়ে আমি অবশ্যই এর বিচার করব।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কুমিল্লা-১ দাউদকান্দি-মেঘনা আসনের সংসদ সদস্য সুবিদ আলী ভূঁইয়া।

এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার উপস্থিত ছিলেন।

জাহিদ পাটোয়ারী/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।