নওগাঁয় ছাদ থেকে পড়ে জাপা নেতার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২৩ জুলাই ২০২২

নওগাঁর রানীনগরে ভবনের ছাদ থেকে পড়ে কাজী গোলাম কবির (৬০) নামের জাতীয় পার্টির (জাপা) এক নেতার মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার পূর্ব বালুভরা রেলগেট এলাকায় নিজ বাড়ির তিনতলা ভবনের ছাদ থেকে পরে তিনি মারা যান।

কাজী গোলাম কবির জাতীয় পার্টির নওগাঁ জেলার সহ-সভাপতি। তিনি ওই গ্রামের মৃত কাজী কাশেম আলীর ছেলে।

নিহতের ভাতিজা কাজী রবিউল ইসলাম বলেন, শনিবার শ্রমিকরা বাসায় কাজ করছিলেন। দুপুর ১টার দিকে তিনি কাজ দেখার জন্য তিনতলা ভবনের ছাদে যান। এসময় অসাবধানতাবশত পা পিছলে ছাদ থেকে নিচে পড়ে যান। পরে পরিবারের সদস্যরা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

জাতীয় পার্টির জেলা সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বলেন, আমরা জাতীয় পার্টির একজন ভালো কর্মীকে হারালাম। পল্লি বন্ধু এরশাদকে তিনি মনেপ্রাণে ভালবাসতেন। তিনি চলে যাওয়ায় আমরা ক্ষতিগ্রস্ত হলাম। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি।

আব্বাস আলী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।