দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো প্রতিবেশীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২১ জুলাই ২০২২
ফাইল ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে দায়ের কোপে প্রতিবেশী রতিরাম নায়েক (৪০) নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (২০ জুলাই) রাতে উপজেলার শমশেরনগর ইউনিয়নের ডবলছড়া চা বাগানে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ডবলছড়া চা বাগানের দর্গানা অলমিক ও তার ভাই সুশীল অলমিকের মধ্যে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ঝগড়া শুরু হয়। সেই ঝগড়া থামাতে গেলে দর্গানা তার হাতে থাকা দা দিয়ে পাশের বাড়ির রতিরাম নায়েককে উপর্যুপরি কোপাতে থাকলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রাতেই শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ অভিযুক্ত সুশীল অলমিককে গ্রেফতার করে। পরে ডবলছড়ার দুর্গম এলাকা থেকে দর্গানা অলমিককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের ভাই রাজু নায়েক বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

আব্দুল আজিজ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।