মাগুরায় এবার ব্যারাকের ছাদে কনস্টেবলের গুলিবিদ্ধ মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ১২:১৩ পিএম, ২১ জুলাই ২০২২
কনস্টেবল মাহমুদুল হাসান

মাগুরায় এবার পুলিশ লাইন্স ব্যারাকের ছাদ থেকে কনস্টেবল মাহমুদুল হাসানের (২৩) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ লাইন্সের ব্যারাকের ছাদে এই ঘটনা ঘটে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, গত রাতের ডিউটি থেকে ফিরে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে নিজ নামে ইস্যু করা অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন কনস্টেবল মাহামুদুল হাসান। তার বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়। তিনি দেড় মাস আগে মাগুরায় বদলি হয়ে আসেন।

এদিকে মাগুরার শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়ি থেকে খুলনা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার লাবনী আক্তারের গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি একই উপজেলার বরালিদাহ গ্রামের খন্দকার শফিকুল আজমের মেয়ে।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।