আনন্দ ভ্রমণে গিয়ে নৌকা থেকে পড়ে কলেজছাত্র নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১০:০৮ পিএম, ২০ জুলাই ২০২২
নিখোঁজ বর্ষণ ইসলাম

মানিকগঞ্জের ঘিওরে কালীগঙ্গা নদীতে আনন্দ ভ্রমণে গিয়ে নৌকা থেকে পড়ে বর্ষণ ইসলাম (১৮) নামে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। তিনি মানিকগঞ্জ শহরের পশ্চিম সেওতা এলাকার মো. রবিউল ইসলামের ছেলে।

বর্ষণ মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

নিখোঁজের স্বজন, পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার (২০ জুলাই) সকালে মানিকগঞ্জের বেউথা ঘাট এলাকা থেকে ৩০/৩৫ জন সমবয়সী বন্ধু মিলে নৌকা ভাড়া নিয়ে পশ্চিম সেওতা এলাকার যমুনা নদীতে আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে দুপুর সাড়ে ১২টার দিকে ঘিওর উপজেলার কালীগঙ্গা সেতুর কাছে বন্ধুদের সঙ্গে হৈ-হুল্লোড় করার সময় দুই বন্ধু নৌকা থেকে নদীতে পড়ে যান। সাদ্দাম নামে একজন সাঁতরে নৌকায় উঠতে পারলেও বর্ষণ নদীর স্রোতে ডুবে যান।

খবর পেয়ে ঘিওর থানা ও নৌ-পুলিশ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালায়। কিন্তু বুধবার সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা শিবালয় ফায়ার স্টেশনের ওয়ার হাউজ ইন্সপেক্টর মো. মজিবর রহমান বলেন, আমাদের ডুবুরি দল পাঁচ ঘণ্টা অভিযান চালিয়েও নিখোঁজের সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকাল থেকে ফের উদ্ধার অভিযান শুরু হবে।

বি এম খোরশেদ/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।