ফুটবলের মাধ্যমে বিজিবির মাদকবিরোধী প্রচারণা


প্রকাশিত: ১১:৫২ এএম, ৩০ জানুয়ারি ২০১৬

সমাজ থেকে মাদক নির্মুল এবং অবৈধ মাদক ব্যবসা বন্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিজিবির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় রিজিয়নের উদ্যোগে যশোরের শার্শার কাশিপুর স্কুল মাঠে শুক্রবার বিকেলে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এ খেলায় অংশগ্রহণ করে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কাশিপুর একাদশ ও বেলতা ফুটবল একাদশ। উক্ত খেলায় বিজয়ী হয় বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ কাশিপুর একাদশ।  

বিজিবির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার খোন্দকার ফরিদ হাসান প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, বিজিবির খুলনা সেক্টর কমান্ডার কর্নেল খলিলুর রহমান, বিজিবি ২৬ ব্যাটালিয়নের যশোরের অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন, লে.কর্নেল মুজিবুল হক, লে. কর্নেল রেজা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোরের উপ-পরিচালক নাজমুল ইসলাম।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডিহি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক বকুল মাহবুব প্রমুখ।

মো. জামাল হোসেন/এমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।