মাইক্রোবাস থেকে ৮৫০ বোতল ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৫০ এএম, ১৮ জুলাই ২০২২

নাটোরের লালপুরে ৮৫০ বোতল ফেনসিডিল ও তিন বোতল বিদেশি মদসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ফেনসিডিল বহনকারী মাইক্রোবাসটি জব্দ করা হয়।

রোববার (১৭ জুলাই) বিকেলে নাটোর-পাবনা মহাসড়কের কদমচিলান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ছাব্বির হোসেন (২৪) কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি গ্রামের চান হোসেনের ছেলে।

র‌্যাব সিপিপি-২ নাটোর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল রোববার বিকেলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর-পাবনা মহাসড়কের কদমচিলান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চেকপোস্ট বসায়। এসময় একটি সাদা রঙের নোহা মাইক্রেবাসকে থামার সংকেত দিলে মাইক্রোবাস থেকে দৌড়ে একজন পালিয়ে যায়। কিন্তু র‌্যাব সদস্যরা ধাওয়া ছাব্বিরকে ধরে ফেলে।

মাইক্রোবাস থেকে ৮৫০ বোতল ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

এ সময় মাইক্রোবাসটি তল্লাশি করে পাঁচটি প্লাস্টিকের বস্তায় রক্ষিত ৮৫০ বোতল ভারতীয় ফেনসিডিল এবং ৩ বোতল বিদেশি মদ ও নগদ টাকা উদ্ধার করে। এ বিষয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রেজাউল করিম রেজা/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।