ঘরে মিললো বৃদ্ধের রগ কাটা মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১৭ জুলাই ২০২২

বরিশালে বানারীপাড়ায় পায়ের রগ কাটা অবস্থায় সৈয়দ আব্দুল লতিফ (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) বিকেলে উপজেলার সলিয়াবাকপুর গ্রামে নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আব্দুল লতিফের স্বজনরা জানান, ২০০০ সালের দিকে পুকুরের ঘাটলা থেকে পড়ে গিয়ে আব্দুল লতিফ পক্ষাঘাতগ্রস্ত হন। শরীর অবশ হয়ে যাওয়ায় তিনি হুইল চেয়ারে চলাফেরা করতেন। এ নিয়ে তিনি হতাশায় ভুগছিলেন। আব্দুল লতিফের একমাত্র ছেলে ঢাকায় এবং বিয়ে দেওয়া তিন মেয়ে যার যার বাড়িতে থাকেন। তিনি স্ত্রী ও বৃদ্ধ বাবা-মাকে নিয়ে সলিয়াবাকপুরের গ্রামের বাড়ি থাকতেন।

রোববার আব্দুল লতিফের স্ত্রী বরিশাল নগরীর তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। ৯০ বছরের বৃদ্ধ বাবা-মা বয়সের কারণে অসুস্থ থাকায় বাড়ির একটি কক্ষে শয্যাশায়ী ছিলেন। এ সুযোগে আব্দুল লতিফ নিজ কক্ষে ব্লেড দিয়ে নিজের পায়ের রগ কেটে আত্মহত্যা করেছেন। এর আগেও তিনি একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেন। এজন্য বাসার ধারালো অস্ত্র লুকিয়ে রাখা হতো।

সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লতিফুর রহমান জাগো নিউজকে বলেন, দীর্ঘদিন ধরে সৈয়দ আব্দুল লতিফ অসুস্থ ছিলেন। এ কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সম্প্রতি তিনি মানসিক ভারসাম্যও হারিয়ে ফেলেন। হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ আলম চৌধুরী জাগো নিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লতিফ আত্মহত্যার জন্য ব্লেড দিয়ে নিজের দুই পায়ের রগ কেটে ফেলেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার মরদেহের পাশে একটি ব্লেড পাওয়া গেছে। পরিবারের সদস্য ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে এবং ঘটনাস্থল দেখে মনে হচ্ছে আব্দুল লতিফ আত্মহত্যা করেছেন। এ নিয়ে কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

সাইফ আমীন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।