খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও মশিউর রহমান


প্রকাশিত: ০৯:১৪ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বর্তমান সরকারের গৃহীত কর্মসূচির অংশ হিসেবে তথ্য ও প্রযুক্তিতে অবদান রাখায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার খাগড়াছড়িতে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বিএম মশিউর রহমানের হাতে শ্রেষ্ঠ ইউএনও‘র পুরস্কার তুলে দেন।

খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মাঠে সিভিল সার্জন ডা. নিশীত নন্দী মজুমদারের সভাপতিত্বে আয়োজিত তিন দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) এটিএম কাওছার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান প্রমুখ বক্তব্য রাখেন।

তথ্য-প্রযুক্তিতে খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় বিএম মশিউর রহমানকে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা প্রেস ক্লাব নেতৃবৃন্দসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের আন্তরিক প্রচেষ্টার অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলা এ বছর খাগড়াছড়িতে শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী অফিস ও শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার নির্বাচিত হয়।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।