হাওরে ঝড়ের কবলে নৌকাডুবিতে নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ১৪ জুলাই ২০২২
ফাইল ছবি

সুনামগঞ্জের দিরাই উপজেলার চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে মুজিবুর রহমান (৪৫) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জুলাই) রাতে চাপতির হাওরে ছোট শামুক (হাঁসের খাবার) সংগ্রহ করতে গিয়ে এই নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহত মজিবুর রহমান দিরাই উপজেলার পূর্ব চণ্ডিপুর গ্রামের শফিক উদ্দিনের ছেলে। এছাড়াও নৌকায় থাকা তিনজনের মধ্যে আরও একজন নিখোঁজ রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দিরাই উপজেলার পূর্ব চণ্ডিপুর থেকে হাঁসের খাদ্য ছোট শামুক সংগ্রহের জন্য ইঞ্জিনচালিত ছোট নৌকায় মুজিবুরসহ ৩ জন চাপতির হাওরে যান। রাত সাড়ে ৯টার দিকে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। তাদের মধ্যে একজনের চিৎকার শুনে স্থানীয়রা পারভেজ মিয়া নামের একজনকে উদ্ধার করে। নিখোঁজ হন বাকি দুজন।

বৃহস্পতিবার সকালে পুলিশ ও দিরাই ডুবুরি দল নিখোঁজ দুজনকে উদ্ধারের চেষ্টা করলে চাপতির হাওর থেকে মুজিবুর রহমান নামে একজনের মরদেহ উদ্ধার করে।

দিরাই থানার পরিদর্শক (তদন্ত) মো. আকরাম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে নৌকাডুবির খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। কিন্তু ঝড়ো বাতাস থাকায় সেখানে উদ্ধার অভিযান চালানো সম্ভব হয়নি। সকালে তাদের খোঁজে উদ্ধার অভিযান চালালে একজনের মরদেহ পাওয়া যায়। উদ্ধার অভিযান অব্যাহত আছে।

লিপসন আহমেদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।