সখীপুরে স্মরণ সভায় বক্তারা: সমাজ পরিবর্তনে চাই ইতিবাচক চিন্তা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ১৩ জুলাই ২০২২

সমাজ পরিবর্তন করতে হলে চাই ইতিবাচক চিন্তা। কুসংস্কার, গোঁড়ামি পরিহার করে আধুনিক ও মননশীল চিন্তা নিয়ে এগোতে হবে। হিংসা, বিদ্বেষ ভুলে ঐক্য ও সম্প্রীতির বন্ধনই একটি জনপদকে অনেক দূর এগিয়ে নিতে পারে।

মঙ্গলবার (১২ জুলাই) টাঙ্গাইলের সখীপুরে বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ. হালিম মাস্টারের জ্যেষ্ঠ পুত্র মোস্তফা কামাল মতিনের স্মরণসভায় বক্তারা এসব কথা বলেন।

jagonews24

সভায় বক্তারা বলেন, মোস্তফা কামাল মতিন ছিলেন একজন সাদা মনের মানুষ। সাধারণ হয়েও যে অসাধারণ হওয়া যায় তার উদাহরণও তিনি।

সখীপুরের কচুয়ায় ‘সেলিম আল দীন পাঠাগার’ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সভায় পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাগো নিউজের ডেপুটি এডিটর ড. হারুন রশীদের সভাপতিত্বে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও সখীপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয়, সরকারি সাদত কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আলীম মাহমুদ, কালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম কামরুল হাসান, বীর মুক্তিযোদ্ধা দেওয়ান হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস শিকদার, সাবেক স্কুল শিক্ষক দেওয়ান আবু রেজা, সখীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী বাদল, কালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদত শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আতিকুর রহমান দুলাল, সখীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, প্রভাষক নাজমুল হাসান, মাইনুল মুক্তা, তোফাজ্জল হোসেন, নজরুল ইসলাম, শাহীন মাহমুদ, মো. তারেক আহমেদ, জয়নুল আবেদীন ও মো. সেলিম মিয়া প্রমুখ।

jagonews24

সখীপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ‘সেলিম আল দীন পাঠাগার’র সাধারণ সম্পাদক মামুন হায়দার অনুষ্ঠান সঞ্চালনা করেন।

jagonews24

গত ৩০ জুন সন্ধ্যায় কচুয়ার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন মোস্তফা কামাল মতিন (৪৫)। সভায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এমপি/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।