পাবনায় পাটক্ষেত থেকে কৃষকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:০১ পিএম, ১৩ জুলাই ২০২২

পাবনার আটঘরিয়া উপজেলার একটি পাটক্ষেত থেকে আলম বিশ্বাস (৫৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার কয়রাবাড়ী গ্রামের একটি পাটক্ষেত মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত আলম বিশ্বাস আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের কয়রাবাড়ী গ্রামের মৃত জফের বিশ্বাসের ছেলে। তিনি তিন সন্তানের জনক ছিলেন।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাতে স্থানীয় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আলম বিশ্বাস। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। বুধবার দুপুর ১২টার দিকে মাঠে ঘাস কাটতে গিয়ে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।

দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈমিনুল হোসেন চঞ্চল বলেন, কৃষক আলম বিশ্বাসের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তার কোনো শক্র ছিল বলে আমার জানা নেই। তিনি ভালো মানুষ হিসেব সবার কাছে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, মরদেহের পাশে কিছু ট্যাবলেট পড়ে ছিল। এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

আমিন ইসলাম জুয়েল/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।