সাবেক স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে প্রতিবেশীকে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৮:২৯ এএম, ০৭ জুলাই ২০২২
ফাইল ছবি

সাবেক স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে আবু সাইদ (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন প্রতিবেশী মাহফুজ (৪৫)। বুধবার (৬ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম গেরাপচা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পশ্চিম গেরাপচা গ্রামের নজরুল ইসলামের ছেলে বিদ্যুৎমিস্ত্রী আবু সাইদ ও ইমান আলীর ছেলে দিনমজুর মাহফুজ প্রতিবেশী। তিন বছর আগে মাহফুজের স্ত্রী চার সন্তানের মা মিনারা ওমানে যান। দুই বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফেরেন। এরপর স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় মিনারা প্রায় বছর খানেক আগে মাহফুজকে তালাক দিয়ে বাবার বাড়ি দিনাজপুরে চলে যান।

এদিকে স্ত্রী চলে যাওয়ায় মাহফুজ প্রতিবেশী আবু সাইদকে মনে মনে সন্দেহ করতে থাকেন। প্রতিশোধ নিতে সাইদের সঙ্গে সম্পর্ক গভীর করেন। বুধবার রাতে পূর্ব পরিকল্পিতভাবে সাইদকে মাছ ধরতে মাঠে নিয়ে যান মাহফুজ। ১১টার পর ফিরে একসঙ্গে স্থানীয় এক দোকানে দু’জনে চা ও ধূমপানও করেন। কিছুক্ষণ পর সাইদ দোলোয়ার হোসেন বাচ্চুসহ দু’তিন জনের সঙ্গে রাস্তায় কথা বলছিলেন। এ সময় দূর থেকে মাহফুজ সাইদকে ডেকে নিয়ে হঠাৎ ঘাড়ের পেছনে সজোরে দা দিয়ে পরপর দুটি কোপ বসান। এতে সাইদের ঘারের পেছনের অংশ পুরোপুরি কেটে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় সাইদের চিৎকার শুনে আশপাশের মানুষ ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে অভিযুক্ত মাহফুজ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাত সাড়ে ১২টার দিকে শহরের নয়ানিকান্দা এলাকায় নালিতাবাড়ী-ঢাকা সড়ক থেকে তাকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে একটু দূরে রাস্তার পাশের ঝোপ থেকে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, আটক মাহফুজ হত্যার কথা স্বীকার করেছেন। তদন্ত চলছে।

ইমরান হাসান রাব্বী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।