যুবদল কর্মী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:০৪ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

নেত্রকোনায় চাঞ্চল্যকর যুবদল কর্মী আঞ্জন কুমার ভূট্টো হত্যা মামলার প্রধান আসামি অনুকুল আজাদকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার রাতে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে ময়মনসিংহের হালুয়াঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজাদ নেত্রকোনা সদর উপজেলার বায়রাউড়া গ্রামের ওয়ারেছ উদ্দিন ফারাসের ছেলে।

জানা যায়, গত বছরের ৪ জুলাই রাতে নেত্রকোনা শহরের আনন্দ বাজারস্থ সাইফুল ইসলাম বাবলুর চেম্বারে যুবদল কর্মী অঞ্জন কুমার দাস ভূট্টোকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ওই রাতেই মডেল থানা পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সাইফুল ইসলাম বাবলু, তার কর্মচারী রিপন এবং শুক্রবার রাতে ডা. টিটু সাহাকে আটক করে। এ ঘটনায় শনিবার রাতে নেত্রকোনা মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের মা আরতী রানী দাস।

মামলার আসামিরা হলেন, শহরের আনন্দ বাজারের সাইফুল ইসলাম বাবলু, পাটপট্টি এলাকার ডা. টিটু সাহা ও সদর উপজেলার বায়রাউড়া গ্রামের অনুকুল আজাদ।

পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আটক দোকান কর্মচারী রিপনকে ছেড়ে দিলেও বাবলু ও ডা. টিটু সাহাকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছে। কিন্তু মামলার অন্যতম আসামি অনুকুল আজাদ হত্যার পর থেকেই গাঁ ঢাকা দেন।

পুলিশ দীর্ঘদিন ধরে তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে বুধবার ময়মনসিংহের হালুয়াঘাট থেকে গ্রেফতার করে।

নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

কামাল হোসাইন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।