না.গঞ্জে সংঘর্ষ: চেয়ারম্যান জাকিরকে প্রধান আসামি করে মামলা


প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬
চেয়ারম্যান জাকির হোসেন

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেকের কুড়েরপাড়ে একটি স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন ও সাবেক চেয়ারম্যান মতিউর রহমান মতির লোকজনদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরো একটি মামলা দায়ের হয়েছে। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে বর্তমান চেয়ারম্যান জাকির হোসেনসহ সাতজনকে। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে শতাধিক ব্যক্তিকে।

বুধবার রাতে আলীরটেকের গঞ্জকুমারিয়া এলাকার মৃত হজরত আলী শেখের ছেলে মোকসেদ আলী শেখ বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন আলীরটেকের ডিক্রিরচর এলাকার মৃত খালেকের ছেলে খবির উদ্দীন খবু, মৃত জিকির আলীর ছেলে নাজির হোসেন ও মনির হোসেন, মৃত লাল মিয়ার ছেলে সিরাজ ওরফে সেরু, মৃত আব্দুল খালেকের ছেলে নোয়াব মিয়া, আলীরকেট কুড়েরপাড় এলাকার মৃত হাবিবুল্লাহর ছেলে সালাম।

এদিকে অভিযোগ উঠেছে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের নির্দেশে আলীরটেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেনসহ তার লোকদের বিরুদ্ধে পুলিশ মামলা নিয়েছে। এছাড়া সাবেক চেয়ারম্যান মতিউর রহমান উস্কানি দিয়ে সেলিম ওসমানকে খেপিয়ে তোলনি। আর সেলিম ওসমান মতির গুটি চালে পড়ে বর্তমান চেয়ারম্যান জাকির হোসেনকে শায়েস্ত করতে পুলিশকে মামলা দায়েরের নির্দেশ দেয়া হয়। এমনকি জাকিরকে গ্রেফতার করতে পুলিশকে নির্দেশও দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহজালাল মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন।

মামলায় উল্লেখ করা হয় যে, উল্লেখিত ২৫ জানুয়ারি আলীরকেট কুড়েরপাড় আদর্শ উচ্চ বিদ্যালয় নতুন ভবনের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে চেয়ারম্যান জাকির হেসেনের নেতৃত্বে একটি মিছিল শতাধিক সন্ত্রাসী লাঠিসোটা ও ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে মঞ্চের সম্মুখে নিরাপত্তা বেষ্টনী মঞ্চের দিকে অগ্রসর হতে চাইলে স্বেচ্ছাসেবী কর্মীরা তাদের বাধা প্রদান করলে জাকির হোসেন নিরাপত্তার জন্য দেয়া বাঁশ নিজে তুলে ফেলে আর বিবাদীরা স্বেচ্চাসেবী কর্মীদের মারধর করে।

মো. শাহাদাত হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।