রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ৩০ জুন ২০২২

চাঁদপুরের হাজীগঞ্জের কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে হাজীগঞ্জ পৌরসভার বলাখাল ওয়্যারলেস সংলগ্ন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে কে বা কারা মরদেহটি ফেলে গেছে তা জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ওয়্যারলেস এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ, একটি কাগজের কার্টন ও প্লাস্টিকের ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারা বিষয়টি হাজীগঞ্জ পুলিশকে জানান। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেসবাহুল আলম চৌধুরী নবজাতকের মরদেহটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যান।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে। বিষয়টির তদন্ত চলছে।

নজরুল ইসলাম আতিক/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।