ব্রাহ্মণবাড়িয়ায় আগ্নেয়াস্ত্রসহ অপহরণকারী আটক


প্রকাশিত: ১১:৩০ এএম, ২৭ জানুয়ারি ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণের চেষ্টাকালে আগ্নেয়াস্ত্রসহ নাঈম হোসেন (২৫) নামে এক অপহরণকারীকে আটক করেছেন ব্যবসায়ীরা।

বুধবার দুপুরে শহরের লাখী বাজার থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। আটক নাঈম হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার হাজী আবদুল মালেকের ছেলে। তবে তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের সরকারপাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকেন।

ব্যবসায়ীরা জানান, দুপুর সোয়া দুইটার দিকে চারটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকার নিয়ে ১০/১৫ জনের স্বশস্ত্র যুবকের একটি দল শহরের লাখী বাজারে অষিৎ বণিকের দোকানে হানা দেয়। এসময় কোনো কিছু বুঝে ওঠার আগেই অস্ত্রের মুখে জিম্মি করে দুর্বৃত্তরা অষিৎ বণিককে অপহরণের চেষ্টা করলে অষিৎ বণিক চিৎকার শুরু করেন। পরে তার চিৎকার শুনে অন্যান্য ব্যবসায়ীরা ঘটনাস্থলে ছুটে এসে অষিৎ বণিককে উদ্ধার করে নাঈম হোসেনকে আটক করেন। এসময় বাকি অপহরণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

Pic-Brahmanbaria
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নাঈম হোসেনকে একটি বিদেশি পিস্তলসহ আটক করে থানায় নিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে অপহরণকারীদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেলও উদ্ধার করেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জাগো নিউজকে অস্ত্রসহ যুবক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ঘটনার প্রতিবাদে লাখী বাজারের স্বর্ণ ব্যবসায়ীরা বাজারের সকল স্বর্ণের দোকান বন্ধ রেখেছেন। লাখী বাজার স্বর্ণ শিল্প ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রতন কুমার বণিক জাগো নিউজকে জানান, ঘটনার পর থেকেই আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। এর ফলে ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমিতির সিদ্ধান্তক্রমে আমরা অনির্দিষ্টকালের জন্য সকল স্বর্ণের দোকান বন্ধ রেখেছি।

আজিজুল আলম সঞ্চয়/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।