বজ্রপাতের শব্দে নৌকা থেকে নদীতে ঝাঁপ, নিখোঁজ তরুণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২০ জুন ২০২২

বরিশালের বানারীপাড়া উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতের শব্দে নৌকা থেকে সন্ধ্যা নদীতে ঝাঁপ দেন এক তরুণ (১৮)। ঘটনার পর একদিন পেরিয়ে গেলেও তার সন্ধান মেলেনি।

রোববার (১৯ জুন) দুপুরে উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের নলশ্রী ট্রলার ঘাট সংলগ্ন সন্ধ্যা নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ যুবকের নাম মো. রিয়াজের। তিনি সৈয়দকাঠী ইউনিয়নের দিদিহার গ্রামের ওলিয়ারবাড়ি এলাকার মো. ফারুক হোসেনের ছেলে।

রিয়াজের স্বজনরা জানান, রোববার দুপুরে প্রতিবেশী এক কিশোরের সঙ্গে নৌকায় করে সন্ধ্যা নদীতে মাছ ধরছিলেন রিয়াজ। নলশ্রী ট্রলার ঘাট সংলগ্ন মাঝ নদীতে থাকা অবস্থায় বৃষ্টি শুরু হয়। এ সময় হঠাৎ বজ্রপাত ঘটে। বজ্রপাতের শব্দ শুনে রিয়াজ ও প্রতিবেশী কিশোর নদীতে ঝাঁপ দেন। এ সময় নদীতে মাছ ধরতে থাকা জেলেরা এগিয়ে এসে রিয়াজের প্রতিবেশী ওই কিশোরকে উদ্ধার করেন। তবে রিয়াজ পানিতে তলিয়ে যান। জেলেরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাননি।

বানারীপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মো. আবুল হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার তৎপরতা শুরু করে। পরে বরিশাল থেকে রিভার ফায়ার সার্ভিস স্টেশনের একদল ডুবুরি এসে নদীতে তল্লাশি চালায়। তবে সোমবার (২০ জুন) দুপুর পর্যন্ত রিয়াজের সন্ধান মেলেনি। তল্লাশি কাজ অব্যাহত রয়েছে।

সাইফ আমীন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।