চট্টগ্রামে সিন্দুক ভেঙে পাওয়া গেল ২৫০ স্বর্ণের বার


প্রকাশিত: ০৫:২৭ এএম, ২৬ জানুয়ারি ২০১৬

চট্টগ্রাম মহানগরীর রিয়াজউদ্দিন বাজারের বাহার মার্কেট এলাকা থেকে বিপুল পরিমাণ স্বর্ণভর্তি তিনটি সিন্দুক জব্দ করেছে নগর গোয়েন্দা পুলিশ। সোমবার সন্ধ্যায় বাহার মার্কেটের জুতার গুদাম থেকে এগুলো জব্দ করা হয়। এর মধ্যে একটি সিন্দুক থেকে ২৫০টি স্বর্ণের বার এবং অপর একটি থেকে নগদ ৬০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। তৃতীয় সিন্দুকে কিছু পাওয়া যায়নি।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর-দক্ষিণ) বাবুল আকতার জানান, দেশের অন্যতম সর্ববৃহৎ চোরাচালান চক্র এসব স্বর্ণ ও অর্থ এনে মজুদ করে রেখেছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ওই সিন্দুক তিনটি জব্দ করেছি।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় বাহার মার্কেটের ষষ্ঠ তলায় অভিযান চালিয়ে সিন্দুক তিনটি জব্দ করা হয়। এরমধ্যে দু’টি সিন্দুক পাওয়া যায় একটি জুতার গুদামে, আরেকটি সিন্দুক পাওয়া যায় পাশের একটি কক্ষে। পরে সিন্দুক তিনটি কোতোয়ালি থানায় নিয়ে আসা হয়।

জীবন মুছা/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।