ত্রাণ দিতে গিয়ে মারা গেলেন সাবেক ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ১৯ জুন ২০২২
আবির আহম্মেদ খান রুজেল

নেত্রকোনার কেন্দুয়ায় বন্যাদুর্গতদের ত্রাণ দিতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আবির আহম্মেদ খান রুজেল (৩৫) নামের সাবেক এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।

রোববার (১৯ জুন) বেলা ১১টার দিকে উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তার মৃত্যু হয়। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের মানিক খানের ছেলে।

এর আগে সকাল থেকে নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলের সঙ্গে ত্রাণ বিতরণে অংশ নেন তিনি।

রুজেলের বড় ভাই আওয়ামী লীগ নেতা পাবেল খান জানান, সকালে স্থানীয় এমপি অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী অধ্যাপক অপু উকিল উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নের বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করতে যান। এ সময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে যান আবির আহম্মেদ রুজেলও। উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে রুজেল। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সন্ধ্যা ৬টার দিকে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন জানান, কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আবির খান মারা যান।

এইচ এম কামাল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।