২৫ বছর পর কমিটি পেল নেছারাবাদ আ’লীগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরােজপুর
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১৯ জুন ২০২২

পিরোজপুরের নেছারাবাদ (স্বরুপকাঠী) উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে ৪৯ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘােষণা করা হয়েছে।

সম্মেলন শেষে সৈয়দ সহিদ উল আহসানকে সভাপতি ও এস এম মুইদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (১৮ জুন) রাতে এ কমিটি গঠন করা হয়।

পিরোজপুরে স্বরূপকাঠী সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল।

প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফাজাল হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সদস্য শ ম রেজাউল করিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আনিসুর রহমান, গোলাম রব্বানী চিনু প্রমুখ।

সৈয়দ সহিদ উল আহসানকে সভাপতি ও এস এম মুইদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আটজন সহ-সভাপতি, পৌর মেয়র মাে. গােলাম কবির, শরীফ আহমেদ ও সালাম সিকদারকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং জাকারিয়া স্বপন, লাভলু আহমেদ ও রনি দত্তকে সাংগঠনিক সম্পাদক করে ৪৯ সদস্যবিশিষ্ট উপজেলা কমিটি ঘােষণা করা হয়।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।