ভ্রাম্যমাণ আদালতের কাজে বাধা দেওয়ায় ইউপি সদস্যের জেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১৭ জুন ২০২২
ইউপি সদস্য মুক্তার হোসেন

জয়পুরহাটের আক্কেলপুরে ভ্রাম্যমাণ আদালতের কাজে বাধা দেওয়ায় মুক্তার হোসেন (৩৬) নামের স্থানীয় এক ইউপি সদস্যের দুই মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম হাবিবুল হাসান এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত মুক্তার হোসেন রায়কালী খাঁ পাড়া গ্রামের মৃত হাফেজ উদ্দীনের ছেলে ও রায়কালী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে ইউএনও এস এম হাবিবুল হাসান রায়কালী বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন। ইউপি সদস্য মুক্তার হোসেন এতে বাধা দেন। ইউএনওর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। ভ্রাম্যমাণ আদালত তৎক্ষণাৎ তাকে দুই মাসের কারাদণ্ড দেন। এ সময় পুলিশ তাকে আটক করে জেল-হাজতে পাঠিয়ে দেয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও এস এম হাবিবুল হাসান বলেন, বৃহস্পতিবার রায়কালী বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলাম। এ সময় ইউপি সদস্য মুক্তার হোসেন এসে কাজে বাধা দেন এবং আমার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। ফলে তার দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জাগো নিউজকে বলেন, ভ্রাম্যমাণ আদালত ইউপি সদস্য মুক্তার হোসেনকে দুই মাসের কারাদণ্ড দিয়েছেন। সাজাভোগের জন্য বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মুক্তার হোসেনের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণেরও একটি মামলা হয়েছিল।

রাশেদুজ্জামান/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।